করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক গফুর

জয়বার্তা ডেস্ক ;

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক এম এ গফুর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোর ৪টার দিকে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সকালে করোনাভাইরাস আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, বাদ জুমা রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড় তেঁতুলতলা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নগরীর নূরপুর বড় কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হবে।

সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক এম এ গফুর ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) রংপুর বিভাগীয় ডিলার সমিতির সভাপতি ছিলেন। তিনি জেলা ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালকও ছিলেন।

চলতি মাসের ২ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়লে এম এ গফুরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ এপ্রিল তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। ওই দিন তাকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই সন্তান, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এম এ গফুর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে  ষাট দশকে রংপুরে এসে নগরীর করণজাই রোড নিউসেনপাড়া এলাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন।এদিকে রংপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৭৫ জনে। জেলায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নতুন করে আরও ২৬ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এ নিয়ে রংপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্ত মোট রোগী ৪ হাজার ৩৯৯ জনে পৌঁছেছে। সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *