প্রভাসের সীতা হচ্ছেন না আনুশকা

বিনোদন ডেস্ক :

‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। ওম রাউত পরিচারিত ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ‘রামায়ণ’ অবলম্বনে নির্মিত এই সিনেমায় রাম চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে গুঞ্জন উঠেছে, ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের সীতা চরিত্রে অভিনয় করবেন আনুশকা শর্মা। আগামী জানুয়ারিতে মা হবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এরপরই সিনেমাটির শুটিং শুরু করবেন।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে আনুশকার ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, ‘মা হওয়ার পরপরই কাজে ফিরতে চাইছেন আনুশকা। খুব শিগগির তিনি বড় ধরনের ঘোষণা দেবেন। কিন্তু আদিপুরুষ সিনেমাটি তার পরিকল্পনায় নেই। তিনি এই প্রজেক্টের সঙ্গে যুক্ত নন এবং এতে অভিনয় করছেন না। সিনেমাটির চিত্রনাট্য কিংবা শুটিংয়ের তারিখ কোনো বিষয়েই এখন পর্যন্ত আনুশকার সঙ্গে কোনো আলোচনা হয়নি।’

সূত্রটি আরো বলেন, ‘আমরা শুনেছি আদিপুরুষ সিনেমার শুটিং খুব শিগগির শুরু হবে। তাই সিনেমাটিতে আনুশকার অভিনয়ের বিষয়টি শুধুই গুজব। আনুশকা মা হওয়ার পর তার কাজের পরিকল্পনা করছেন এবং আমরা ঘোষণার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি। এখন তিনি তার অনাগত সন্তানের অপেক্ষায় খুশির সময় কাটাচ্ছেন। আনুশকা আগামী বছর এপ্রিলে কাজ শুরু করবেন বলে আশা করা যাচ্ছে।’

শুরুতে শোনা যায়, ‘আদিপুরুষ’ সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয় করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। পরবর্তীতে সময়ে এই তালিকায় কিয়ারা আদভানির নামও যোগ হয়। তবে এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *