বাসের সাথে সংঘর্ষে বাগেরহাটে শ্যালক-দুলাভাই নিহত

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছে। শনিবার দুপুরে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার খাজুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ধাওয়া করে বাসটি জব্দ করে এবং চালককে আটক করেছে।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনগণ রাস্তায় ব্যারিকেট দিয়ে প্রায় পোনে একঘণ্টা সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় দ্রুত ঘনটাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার চৌদ্দহাজারি গ্রামের নওশের আলী তালকুদারের ছেলে মুজিবর রহমান তালুকদার (২৬) এবং জেলার কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল আমিন (৩০)। এর দুইজন সম্পর্কে শ্যলক ও দুলাভাই। এদের মধ্যে মুজিবর গার্মেন্ট ব্যবসায়ী এবং রুহুল আমিন মুদিদোকানি বলে জানা গেছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, বাগেরহাটের দিক থেকে একটি মোটরসাইকেলে চেপে ওই দুইজন খুলনার দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে খাজুরা এলাকায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট দেখে মোটরসাইকেলটি দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করে। এসময় খুলনার দিক থেকে বাগেরহাটের দিকে আসা একটি যাত্রীবাহি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে ওই মোটরসাইকেলটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে মোটারসাইকেল আহরোহী ওই দুইজন নিহত হয়। পুলিশ ধাওয়া করে বাসটি জব্দ করে এবং চালককে আটক করেছে। স্থানীয়দের সাথে কথা বলার পর বিক্ষুব্ধ জনতা ব্যারিকেড তুলে নিয়ে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ফকিরহাট থানায় প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *