ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বৈশামোড়ায় দুটি মোটর সাইকেলের সংঘর্ষে ফামিহ (১৭) ও শরিফ (২২) নামে দুইজন মোটর সাইকেল আরোহী নিহত এবং অপর দুই আরোহী আহত হয়েছেন।

শনিবার (১ আগস্ট) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফাহিম ব্রাহ্মণবাড়িয়া শহরের নয়নপুর এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে। অন্যদিকে নিহত অপর মোটরসাইকেল আরোহী শরিফের বাড়ী নরসিংদী জেলার শিবপুর এলাকার ঘাসির দিয়া গ্রামে। তার বাবার নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, বিকেলে কোরবানি মাংস নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ফাহিম মিয়া অপর এক সঙ্গীকে নিয়ে বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় তার ফুফুর বাড়িতে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ফাহিম মারা যায়।

এ ঘটনায় আহত অপর ৩ মোটর সাইকেল আরোহীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আনার পথে নরসিংদী শিবপুর উপজেলার ঘাসিরদিয়া গ্রামের শরিফ মিয়া মারা যান। বর্তমানে দুজনের লাশ খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে থানায় রাখা হয়েছে।

আহতদের ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন ক্লিনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুজ্জামান জানান, স্বজনেরা এলে তাদের লাশ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *