ভাত রাধঁতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

পাইকগাছা প্রতিনিধি :
ভাত রাধঁতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেছে স্বামী। হত্যার পর লাশটি ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়। খুলনার পাইকগাছা পৌরসভার বাতিখালি গ্রামে আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী বাবলু রহমানকে (৪০) আটক করেছে। নিহত স্ত্রী শিউলীর (২৫) লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
পাইকগাছা থানার ভারপ্রাপ্র কর্মকর্তা এজাজ শফী জানান, স্ত্রীকে হত্যা করে ঘরের আড়ায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগে স্বামী বাবলু রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। আজ সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে । পৌরসভার বাতিখালী গ্রামের ৬নং ওয়ার্ডের মুজিবুর রহমানের ভাড়াটিয়া বাবলু। দীর্ঘদিন ধরে স্বামী -স্ত্রী  হিসেবে তারা সেখানে বসবাস করে আসছে। ভাত রান্না করতে দেরি হওয়ায় বাবলু কাঠ দিয়ে স্ত্রী শিউলীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে তার মৃত্যু হয়। ঘটনাটি ধামাচাপা দিতে রশি দিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।
তিনি আরো জানান, আত্মহত্যা হিসেবে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরীকালে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায় । একপর্যায়ে পুলিশের জিজ্ঞাসাবাদে বাবলু মারপিটের কথা স্বীকার করে। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং ঘাতক স্বামী বাবলুকে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *