মশিয়ালী ট্রিপল মার্ডারে আরিফের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক :

খুলনার খানজাহান আলী থানায় দায়ের করা ট্রিপল মার্ডারের অন্যতম আসামি মোঃ আরিফ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলামের আদালতে। এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য প্রেরণ করলে আদালত তিনদিনের রিমান্ড মুঞ্জুর করেন। জবানবন্দী শেষে আজ শুক্রবার তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, ৩০ মার্চ আরিফকে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডে থাকাকালীন এ হত্যাকান্ডের সাথে নিজের সম্পৃক্ততার কথা সে অকপটে স্বীকার করে।

তিনি আরও জানান, এ মামলার নয় জন আসামি স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। তারা সকলে আরিফের সম্পৃক্ততার কথা উল্লেখ করেছে। এরপর পুলিশ তার অবস্থান নিশ্চিত করতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপুর্ণ তথ্য দিয়েছেন, যা তদন্তের স্বার্থে প্রকাশ করা সম্ভব নয়।

উল্লেখ্য, গত বছর ১৬ জুলাই খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় মুজিবর শেখকে পুলিশের কাছে পিস্তল ও বন্দুকের গুলিসহ ধরিয়ে দেওয়াকে কেন্দ্র করে উক্ত এলাকায় বিবাদ হয়। বিবাদের একপর্যায়ে গোলাগুলিতে তিনজন নিহত হয়। এ ঘটনার দুইদিন পর মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামাদের নামে হত্যা মামলা দায়ের করেন। মোঃ আরিফ এ মামলার ৮ নং আসামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *