মাগুরায় মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

মাগুরা প্রতিনিধি :

মাগুরা সদরের মঘীরঢাল এলাকার মহাসড়কে দুটি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল চারজনের। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

আজ শুক্রবার (১৮ই সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে মাগুরা-যশোর মহাসড়কের মঘীরঢালে এ দুর্ঘটনা ঘটে।  আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে বরিশাল থেকে যশোর মুখি চাকলাদার পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পেছনে থাকা একটি মাইক্রোবাসকেও আঘাত করে সোহাগ পরিবহনের বাসটি। সংঘর্ষে চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশে খাদে পানির ভেতর পড়ে যায়। এ সময় বাস ও মাইক্রোয় থাকা যাত্রীদের মধ্যে এ হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪জন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে নরসিংদির সিকান্দার ও বাসের সুপারভাইজার আমিনুলের পরিচয় পাওয়া গেছে। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, মাঘিরঢাল এলাকায় দুই বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত বাসে আরো অনেকে আটকা পড়েছেন। হতাহতের সংখ‌্যা বাড়তে পারে।

অন্যদিকে গোপালগঞ্জের পাথালিয়া ও কিশোরগঞ্জের বাজিতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুইজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *