মারাত্মক সড়ক দুর্ঘটনা : একাধিক হাড় ভেঙে গেছে রোহিনীর

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় অভিনেত্রী রোহিনী সিং মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়ছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনায় তার শরীরের একাধিক হাড় ভেঙে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে একটি জন্মদিনের পার্টি থেকে ফিরছিলেন রোহিনী ও অভিনেতা জয় জগদীশের কন্যা অর্পিতা। তাদের এক বন্ধু গাড়িটি চালাচ্ছিলেন। হাইওয়েতে আচমকাই নিয়মন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি গাছে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের দিকটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ি থেকে তিন জনকে উদ্ধার করেন। দুর্ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর মাভাল্লিপুরার কাছে।

মারাত্মক আহত অবস্থায় রোহিনী ও অর্পিতাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তারা। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে আশা করা হচ্ছে ১-২ সপ্তাহের মধ্যে তাদের ছেড়ে দেওয়া হবে।

উল্লেখ্য, পরিচালক রাজেন্দ্র সিংয়ের কন্যা ও অভিনেতা আদিত্যর বোন রোহিনী সিং। ২০১১ সালে ‘কান্তিবীর’ সিনেমা দিয়ে ফিল্ম জগতে পা রাখেন রোহিনী। অভিনয় করেছেন ‘কাল্লা মাল্লু সুল্লা’, ‘বেঙ্কি বিরুগালি’, ‘কিরীটা’র মত জনপ্রিয় সিনেমাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *