মুস্তাফিজদের দারুণ বোলিং, দিল্লি থামল ১৪৭ রানে

স্পোর্টস ডেস্ক : 

শুরুটা করেছিলেন জয়দেব উনাদকাট। প্রথম ম্যাচে ছিলেন না একাদশে, ফিরেই দিল্লি ক্যাপিটালসের টপ অর্ডার একাই ‍গুড়িয়ে দিয়েছেন তিনি। এরপর আঘাত হানলেন মুস্তাফিজুুর রহমানও। ওই ধাক্কা আর ভালোভাবে সামলে উঠতে পারল না দিল্লি, নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে তারা থামল ১৪৭ রানে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন রাজস্থানের অধিনায়ক সাঞ্জু স্যামসান। কিন্তু শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে দিল্লি। দ্বিতীয় ওভারের শেষ বলে দলীয় ৫ রানের সময় আউট হন পৃথ্বী শ। ৫ বল থেকে ২ রান করেন তিনি।

আরেক ওপেনার শিখর ধাওয়ানও উইকেটে বেশিক্ষণ স্থায়ী হননি। ১ চারে ১১ বলে ৯ রান করে পৃথ্বীর উইকেট নেওয়া জয়দেব উনাদকাটের বলেই সাজঘরে ফেরত যান তিনি। আজিঙ্কা রাহানে ও মার্কোস স্টয়নিসও ফিরে যান দ্রুতই।

এরপর অনেকটা একার লড়াই শুরু হয় অধিনায়ক ঋষভ পান্তের। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে সাজঘরে ফেরত যান তিনি। তার আগে ৯ চারে ৩২ বলে ৫১ রান করেন ঋষভ।

শেষদিকে ললিত ইয়াদবের ২৪ বলে ২০ ও টম কারানের ১৬ বলে ২১ রানে ভর করে ১৪৭ রানের সংগ্রহ পায় দিল্লি। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন উনাদকাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *