রিমান্ড শেষে আদালতে রাজ, কারাগারে রাখার আবেদন

বিনোদন ডেস্ক :

প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজকে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় চারদিনের রিমান্ড শেষে আদালত হাজির করা হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। একই সঙ্গে মামলার সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে তাদের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের বিষয়ে বিকেল ৩টায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূইয়ার আদালতে শুনানি অনুষ্ঠিত হবে।

গত ১০ আগস্ট তাদের এ মামলায় চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৬ আগস্ট বনানী থানার পর্নোগ্রাফি মামলার এজাহার আদালতে পৌঁছায়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এজাহার গ্রহণ করেন এবং মামলাটি তদন্ত করে আগামী ১৫ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দের ঘটনায় মাদক আইনে এবং অশ্লীল ও পর্নোগ্রাফির বিভিন্ন ডিজিটাল কনটেন্ট পাওয়ায় পর্নোগ্রাফি আইনে গত ৫ আগস্ট মামলা করে র‌্যাব। ওই রাতেই আদালত তাদের দুজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ৪ আগস্ট রাতে রাজ ও তার সহযোগী সবুজ মিয়াকে বনানীর বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জামসহ আটক করে র‌্যাব। এছাড়া তাদের বাসা থেকে পর্নোগ্রাফি সম্পর্কিত সরঞ্জামও উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *