শ্যামনগর সীমান্ত থেকে পাচারকালে আটক ৫

সাতক্ষীরা প্রতিনিধি :

বেশি বেতনে কাজের প্রলোভন দেখিয়ে ভারতে পাচারকালে নারী পুরুষসহ ৫ ব্যক্তিকে আটক করেছে বিজিবি সদস্যরা। রোববার (২৯ আগষ্ট) ভোর ৫ টার দিকে শ্যামনগর উপজেলার সীমান্তবর্তী শাপখালী গ্রামের নজরুল ইসলামের বাড়ি হতে তাদের আটক করে বিজিবি উত্তর কৈখালী ক্যাম্পের টহল দলের সদস্যরা।

আটককৃতরা হলো, বাগেরহাট জেলার শরণখোলা থানার পূর্বখাজা গ্রামের আলকাফ হাওলাদারের ছেলে ইমাদুল হক ও তার স্ত্রী শাহানাজ বেগম, রিয়াজুল হাওলাদারের স্ত্রী মারুফা বেগম এবং একই থানার গুলবুনিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে হাসান গাজী ও তার স্ত্রী শারমিন বেগম।

বিজিবি সূত্র জানায়, বেশি বেতনে কাজের প্রলোভন দেখিয়ে কয়েকজন লোককে ভারতে পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার নীলডুমুরস্থ বিজিবি ১৭ ব্যাটালিয়েনর আওতাধীন উত্তর কৈখালী ক্যাম্প কমান্ডার হাবিলদার মোঃ জাকির হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্তে নজরদারি বৃদ্ধি করে। একপর্যায় রোববার ভোর ৫ টার দিকে শ্যামনগর উপজেলার সীমান্তবর্তী শাপখালী গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে উল্লেখিতদের আটক করা হয়। তারা পাচারকারীর খপ্পরে পড়ে অবৈধভাবে ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময়ে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পাচারকারী নজরুল ইসলাম পালিয়ে যায়। পাচারকারী নজরুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। দুপুরে তাদেরকে শ্যামনগর থানায় সোপার্দ করা হয়।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা হয়েছে। আসামীদের সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *